বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মামা বাড়িতে ধর্ষণে শিশুর মৃত্যু, গ্রেফতার ২
/ ১০৪ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের স্বিকার হয়ে  (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানাগেছে। নানি হামিদা বেগমের পাশে চাদরে ঢাকা লাশ।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাগেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও  ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণা সম্প্রতি ঢাকা বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে। শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা্র জ্বরের কারনে অসুস্থ্য হয়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা তার শরীরের  আলাতম দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসতালে ছুটে আসেন।
নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য থানায় নিয়ে যায়। জরুরী বিভাগের চিকৎসক হাফিজুর রহমান মুক্ত বলেন, প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটি ধর্ষন কারা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির নড়াইল বলেন, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানাযাবে। তিনি আরও বলেন, নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে জিজ্ঞাশাবাদের জন্য থানায় আনা হয়েছে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ