বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ডিবি পুলিশের অভিযানে খাটের নিচ থেকে মিলল বিদেশী বিয়ার, গ্রেপ্তার ১
/ ৮৬ বার
আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ২:৪৫ অপরাহ্ন

 

জাকারিয়া আল মামুন- গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীর ঘরের মধ্যে খাটের নিচে লুকিয়ে রাখা ২০৩ পিছ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার এবং ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৮ আগস্ট) সকালে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে ডিবি পুলিশ। এর আগে শুক্রবার বিকেলে কালীগঞ্জের নাগরী ইউনিয়নের রাথুরা এলাকায় অভিযান পরিচালনা করে বিয়ার উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) ওবাইদুর রহমান বলেন গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার বিকেল পাঁচটার দিকে কালীগঞ্জের নাগরী ইউনিয়নের রাথুরা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচলনা করা হয়। সে সময় গ্রেপ্তার কৃত শহিদুল্লার বাড়ির পাশে এক জঙ্গলে মাদক বেচা-কেনা হচ্ছে এমন তথ্য পাই। পরে ওই স্থানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌঁড়ে পালিয়ে যায়। তাদের ধাওয়া করলে এক পর্যায়ে শহিদুল্লা তার বাড়িতে প্রবেশ করে লুকিয়ে থাকে। পরে তার ঘর তল্লাশি করে খাটের নিচে বস্তার ভরে লুকিয়ে রাখা ৮৩ ক্যান বিদেশী বিয়ার ও কাগজের কার্টুন বক্সে লুকিয়ে রাখা আরো ১২০ ক্যানসহ মোট ২০৩ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার এবং তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে এলাকায় তল্লাশি করেও তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

 

এসআই ওবাইদুর রহমান আরো বলেন, গ্রেপ্তার শহিদুল্লা এবং পলাতক আরো তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে [মামলা নাম্বার ৯(৮)২১]। গ্রেপ্তার শহিদুল্লাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ