সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটায় পরিবেশ রক্ষায় বেলা’র মানববন্ধন ও গণস্বাক্ষর ।। 
/ ৩১ বার
আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ২:৩৬ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। কলাপাড়ার কুয়াকাটায় মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় কুয়াকাটা সমুদ্র সৈকতের জিরো পয়েন্টে বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি(বেলা) এ কর্মসূচি পালন করে।
“একবার ব্যবহারযোগ্য পলিথিন ও প্লাস্টিকের ব্যবহার বন্ধ করি, সাগরকন্যা কুয়াকাটার পরিবেশ-প্রতিবেশ রক্ষা করি” এই শ্লোগানকে সামনে রেখে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন আয়োজকরা।
কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দীন বিপ্লব’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন,
বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি (বেলা) বরিশাল বিভাগীয় সমন্বয়ক লিংকন বায়েন, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সভাপতি রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা প্রেসক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, ইকোফিশ-২ প্রকল্পের পটুয়াখালী জেলার সহকারী গবেষক সাগরিকা স্মৃতি, কুয়াকাটা ট্যুর গাইড এসোসিয়েশন’র সভাপতি কেএম বাচ্চু প্রমুখ।
বক্তারা কুয়াকাটার জীব বৈচিত্র্য পুনরুদ্ধারে, প্লাস্টিক দূষণ নিয়ন্ত্রণ করা, কুয়াকাটার পরিবেশ-প্রতিবেশ রক্ষা করতে সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার দাবি তাদের। পলিথিন ও প্লাস্টিক ব্যবহার রোধ এবং কুয়াকাটার পরিবেশ রক্ষার্থে মানববন্ধন শেষে উপস্থিত সকলের গণস্বাক্ষর নেয়া হয়।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ