রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নিহতদের স্বরনে কলাপাড়ায় বাউল শিল্পীদের মোমবাতি প্রজ্বলন।।
/ ৭৪ বার
আপডেট সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১, ৩:৪৩ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে পটুয়াখালীর কলাপাড়ায় বাউল শিল্পীরা মোমবাতি প্রজ্বলন করেছে। শনিবার রাত সাড়ে ৯ টায় পৌর শহরের বাউল সংঘের কার্যালয়ে এ মোমবাতি প্রজ্বলন করে তারা। এর আগে ২১ আগস্টে গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার সভাতিত্ব করেন কলাপাড়া বাউল সংঘের সভাপতি গাজী মো.বাবুল। এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.মাহবুবুর রহমান আজাদ, সমাজসেবী সালমা কবীর, বাউল সংঘের সাধারণ সম্পাদক মো.শামীম বেপারী এবং নাট্যশিল্পী স্বজল কর্মকার।
সভা শেষে নিহত ও আহতদের স্মরণে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলার বাউল শিল্পীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ