রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
অবৈধ ভাবে বাংলদেশ সীমান্তে মৎস্য আহরণের অপরাধে চার ভারতীয় জেলেকে আটক করেছে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বনবিভাগের সদস্যরা
/ ৫৫ বার
আপডেট সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১, ৩:২৫ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি ঃ
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে অবৈধ ভাবে প্রবেশ করে মৎস্য আহরণের অপরাধে মাছধরার সরঞ্জাম ও একটি ট্রলারসহ চার ভারতীয় জেলেকে আটক করেছে বনবিভাগ সাতক্ষীরা রেঞ্জের সদস্যরা।
শনিবার রাতে ভারত সীমান্ত অতিক্রম করে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের পাকড়াতলী খালে মাছ ধরার সময় পুষ্পকাটি বনবিভাগের সদস্যরা ওই চার ভারতীয় জেলেকে আটক করেন। তারা প্রত্যেকে ভরতের দক্ষিন চব্বিশ পরগনা জেলার নাগরিক।
আটককৃত জেলেরা হলেন, ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বাসন্তী থানার পার্বতী গ্রামের বঙ্কিম মন্ডলের ছেলে বিকাশ মন্ডল (৪০), একই গ্রামের প্রফুল্ল কৃষ্ণ’র ছেলে শিকদার কৃষ্ণ (৪৫), সুধীর সরদারের ছেলে অলোক সরদার (৩৮) ও ধীরেন সরদারের ছেলে গুরুধর সরদার (৪৪)।
পুষ্পকাটি বন বিভাগের ষ্টেশন অফিসার (এসও) রেজাউল ইসলাম জানান, ম্যানগ্রোভ বনভূমির ইকোসিস্টেম পুনরুজ্জীবিতকরণ এবং প্রজনন মৌসুম হওয়ায় তিন মাস সুন্দর বনের মৎস্য ও মৎস্যজাত সকল প্রকার আহরণ সরকারি ভাবে বন্ধ ঘোষনা করা হয়। এই নিষেধাজ্ঞ অমান্য করে বাংলাদেশী সীমানায় প্রবেশ করে অবৈধ ভাবে মৎস্য আহরণের অপরাধে উক্ত চার ভারতীয় জেলেকে আটক করা হয়।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) এম এ হাসান বিষয়টি নিশ্চিত জানান, আটককৃত চার ভারতীয় জেলের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ