সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মহিপুরে আলোচনা সভা ও দোয়া মোনাজাত।।
/ ৭৬ বার
আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ২:০০ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। কলাপাড়ার মহিপুরে যুব লীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মেনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় মহিপুর থানা যুব লীগের স্থায়ী কার্যালয় মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মেনাজাত অনুষ্ঠিত হয়। সভায় মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদাউস হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিপুর থানা যুব লীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনিরুল ইসলাম সভাপতি মহিপুর প্রেসক্লাব, মো.নাসির উদ্দিন সাধারন সম্পাদক মহিপুর প্রেসক্লাব।
এ সময় মহিপুর থানা যুবলীগ সদস্য ছিদ্দিক মোল্লা, শাহরিয়ার সুমন, মহিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মনির হাওলাদারসহ  কুয়াকাটা পৌর যুবলীগের নেতাকর্মী ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মহিপুর থানা যুব লীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউ-এ অনুষ্ঠিত বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়ে আইভি রহমানসহ আওয়ামী লীগের ২৪ নেতা-কর্মীকে হত্যা করা হয়। এই হামলার পরিকল্পনাকারী ও খুনিরা  দেশে বিদেশে পালিয়ে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি এ সব পরিকল্পনাকারী ও খুনিদের দেশে ফিরিয়ে এনে আইনের মাধ্যমে ফাঁসির দাবী জানান। যে সব ষড়যন্ত্রকরীরা এখনও প্রশাসন ঘাপটি মেরে ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ