রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
দেশের দ্রুততম মানবী শিরিন আক্তারকে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা
/ ১০৫ বার
আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
দেশের দ্রুততম মানবী শিরিন আক্তারকে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জি, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামন ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, মাসুদুর জামান সুমন, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, দৈনিক ইনকিলাবের সাতক্ষীরা প্রতিনিধি আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক, খন্দকার আরিফ হাসান প্রিন্স, দৈনিক ঢাকা টাইমসের সাতক্ষীরা প্রতিনিধি এম. বেলাল হোসাইন প্রমুখ।
উল্লেখ্য : শিরিন আক্তার সাতক্ষীরা শহরের দহাকুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে কারিমা মাধ্যমিক বিদ্যালয় পড়াশোনা শুরু করে ২০০৭ সালে বিকেএসপি থেকে সাতক্ষীরা জেলা তে খেলোয়াড় বাছাই কর্মসূচিতে শিরিন আক্তার অংশ নেন অংশ নেয়ার মধ্য দিয়ে শিরিন আক্তার বিকেএসপিতে ভর্তি হওয়ার সুযোগ লাভ করেন ২০০৭ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত বালিকা এবং কিশোরী প্রতিযোগিতায় জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে প্রথম স্থান অধিকার করে করেছে এবং ২০১৪ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সিনিয়র গ্রুপে ১০০ মিটার স্প্রিন্টে ১২ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এবং ২০১৬ সালে রিও অলিম্পিকে বাংলাদেশের জাতীয় পতাকা বহন করেছিল এসএ গেমসে দুই দুইবার ব্রোঞ্জ পদক লাভ করেছে ,বর্তমানে বিকেএসপির মধ্য থেকেই খেলাধুলা চালিয়ে যাচ্ছেন এক সপ্তাহ ছুটিতে বাড়িতে আশায় শিরিন আক্তার সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন, শিক্ষাগত যোগ্যতা বিকেএসপি থেকে এসএসসি এইচএসসি, রাজশাহী ইউনিভার্সিটি থেকে মাস্টার্স কমপ্লিট করেছেন, উত্তরা ইউনিভার্সিটি থেকে বিপিএড করেছেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্পোর্টস সাইন্স এর উপরে এম এস করছেন, আগামীতে পিএইচডি করার চিন্তাভাবনা আছে এবং ২০২৪ সালে অলিম্পিক গেমসে অংশগ্রহণের মধ্য দিয়ে ভালো কিছু করার আশাব্যক্ত করেছেন। আগামীতে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন এর হয়ে কাজ করতে চান সাথে সাথে তার নিজের জেলা সাতক্ষীরাতেও অ্যাথলেটিক্স খেলোয়ায় তৈরিতে ভূমিকা রাখবেন বলে আশা ব্যক্ত করেছেন এবং সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।

 

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ