বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরার বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত আটক
/ ৪৮ বার
আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্রসহ দুইজন ডাকাতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার লুৎফর রহমান কারিকরে’র ছেলে আল মামুন শান্ত (২৩) ও একই এলাকার রবিউল শেখ এর ছেলে রাব্বি শেখ (৩০)।
শুক্রবার গভীর রাতে তাদেরকে বাইপাস সড়কের কাশেমপুর শুকুর আলীর ইটভাটার সামনের থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম জানান, বাইপাস সড়কের মেডিকেল কলেজ টু বিনেরপোতাগামী পাকা রাস্তার পাশে কতিপয় দুষ্কৃতকারী মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বাইপাস সড়কের কাশেমপুর এলাকায় অভিযান চালিয়ে দুই জন ডাকাতকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রশস্ত্র কয়েকটি চাইনিজ কুড়াল, হাতুড়ি, সেলাইরেঞ্জ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ