বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
পর্যটন কেন্দ্র খোলার প্রথম দিনে ২১ জনকে ৫৮ হাজার ৬শ‘ টাকা জরিমানা।।
/ ১২৫ বার
আপডেট সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পর্যটন কেন্দ্র খোলার প্রথম দিনে পটুয়াখালীর কুয়াকাটায় স্বাস্থ্যবিধি না মানায় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারায়১০ ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ।
এসময় সরকারী বিধি নিষেধ না মানায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭,৩৮ এবং ৫২ ধারায় ১১ রেষ্টুরেন্ট ব্যবসায়ীকে ৩৮ হাজার ৬শ‘ টাকা জরিমানা করা হয়। গতকাল সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট ও চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। এসময় ইকোফিসের জীব বৈচিত্র্য গবেষক সাগরিকা স্মৃতি ও মহিপুর থানার এসআই ইমরানসহ ট্যুরিষ্ট পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল জানান, করোনা সংক্রমন রোধে  প্রথমে মাইকিং করে পর্যটক ও ব্যবসায়ীদের সচেতন করা হয়েছে। তারপরও যারা স্বাস্থ্যবিধি মানেনি তাদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ