সোমবার, ১৬ মে ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ইউপি সচিবকে লাঞ্চিত করায় ইউপি মেম্বর সোবহান হাওলাদারকে অপসারন।।
/ ৯৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার ৬নং মহিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বর মো. সোবাহান হাওলাদারকে তার সদস্য পদ থেকে অপসারন করা হয়েছে। স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়, স্থানীয় সরকার বিভাগ, ইউপি-১ শাখা ১৮ আগস্ট(বুধবার)’র উপসচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
প্রজ্ঞাপনের তথ্যানুসারে জানা যায়, ইউপি মেম্বর মো. সোবাহান হাওলাদার একই ইউনিয়নের ইউপি সচিব আবদূর রাজ্জাককে অকথ্য ভাষায় গালি-গালাজ, হুমকি-ধামকি ও লাঞ্চিত করার অভিযোগ স্থানীয় তদন্তে প্রমানিত হওয়ায় জেলা প্রশাসক, পটুয়াখালী এর প্রস্তাব মোতাবেক স্থানীয় সরকার বিভাগের ১০/১১/২০২০ তারিখে ১২১৪নং  স্মারকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। একই সাথে কেন তাকে চূড়ান্ত ভাবে অপসারন করা হবে না তা পত্র প্রাপ্তির ১০(দশ) কার্যদিবশের মধ্যে তার জবাব সংশ্লিষ্ট জেলা প্রশাসকের মাধ্যমে এ বিভাগে প্রেরণের জন্য অনুরোধ করা হয়।
অপরদিকে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) আইন২০০৯ এর ৩৫(৯) ধারা মোতাবেক শূণ্য ঘোষনা সংক্রান্ত গেজেট বিজ্ঞপি জারির প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করতে বলা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি মেম্বার  মো. সোবাহান হাওলাদার সাংবাদিকদের জানান, আমার ব্যাপারে সঠিক বিচার করা হয়নি। আমি উচ্চ আদালতের শরানাপন্ন হবো।
কলাপাড়া উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, আমি প্রজ্ঞাপনটি পেয়েছি। উপজেলা নির্বাচন অফিসারের সাথে যোগাযোগ করে  আইনের প্রয়োগ করা হবে।
###

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ