মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকটা ট্যুর গাইড এসোসিয়েশনের কমিটি গঠন।।
/ ২৫১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১২:১৮ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। সাগরকন্যা খ্যাত পটুয়াখালীর পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পর্যটকদের সেবা দেয়া গাইডদের নিয়ে ট্যুর গাইড এসোসিয়েশন নামে একটি সংগঠনের কমিটি গঠন করা হয়েছে।
“ব্যবসা নয়, পর্যটকদের সেবা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল ১০ টায় হোটেল কুয়াকাটা ইন’র হল রুমে এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটির ঘোষণা করা হয়।
এতে আন্ধারমানিক ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক কেএম বাচ্চুকে সভাপতি ও বিডি ভিউ ট্যুরস & ট্রাভেলস্’র ব্যবস্থাপনা পরিচালক শামিম হোসেন রেজাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেন সভার সঞ্চালক ও ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু।
নবাগত ট্যুর গাইড এসোসিয়েশনের সভাপতি কেএম বাচ্চু’র সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ বদরুল আলম, পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ দেওয়ান প্রমুখ।
নবাগত সভাপতি কেএম বাচ্চু বলেন, আমরা ব্যবসাকে নয় সেবাকে প্রধান্য দিয়ে পথ চলতে চাই, তাতে প্রয়োজন আপনাদের সকলের সহযোগিতা। কুয়াকাটায় আগত সকল পর্যটকের সেবা ও পরিপূর্ণ গাইড দেয়া আমাদের প্রধান দায়িত্ব।
প্রধান অতিথির বক্তব্যে কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন হাওলাদার বলেন, কুয়াকাটায় আগত সকল পর্যটকের সেবা নিশ্চিত করার জন্য’ই মূলত এই কমিটি, কুয়াকাটা পৌরসভার পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ