রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় যুবলীগ নেতা ‘ভিপি জিয়া’ গ্রেপ্তার।।
/ ৯৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১২:১৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।কলাপাড়া পৌর যুবলীগের সাবেক সভাপতি এবং মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো: জিয়াউর রহমান (ভিপি জিয়া)কে গ্রেপ্তার করেছেন পুলিশ। সোমবার রাত চারটায় কলাপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেন।
স্থানীয় ও কলাপাড়া থানা সূত্রে জানা যায়, ভিপি জিয়া পূর্ব মিঠাগঞ্জ গ্রামের নুর ইসলাম বয়াতীর বাড়িতে গিয়ে গত ১৩ জুলাই হামলা চালিয়ে নুর ইসলাম বয়াতীকে মারধর করে জখম করেন। এ সময় নুর ইসলাম বয়াতীকে রক্ষা করতে গেলে তাঁর ছোট ভাই নুর হোসাইনসহ নিকটাত্মীয় আরো ৮/১০ জনকে হামলা চালিয়ে আহত করা হয়। সন্ত্রাসী ওই হামলার ঘটনায় গত ৪ আগষ্ট ভিপি জিয়াকে প্রধান আসামী করে নুর ইসলাম বয়াতী বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার আসামী হিসেবে অভিযান চালিয়ে ভিপি জিয়াকে গ্রেপ্তার করেছে।
এদিকে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: নুর হোসাইন স্বরাষ্ট্র মন্ত্রীসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর দপ্তরে লিখিত অভিযোগে ভিপি জিয়ার অনৈতিক কর্মকান্ড থেকে মিঠাগঞ্জ ইউনিয়নের বাসিন্দাদের রক্ষার জন্য আবেদন জানিয়েছেন।
কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: আসাদুর রহমান জানান, মঙ্গলবার ভিপি জিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।
###
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ