মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় যুবলীগ নেতা ‘ভিপি জিয়া’ গ্রেপ্তার।।
/ ১২৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১২:১৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।কলাপাড়া পৌর যুবলীগের সাবেক সভাপতি এবং মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো: জিয়াউর রহমান (ভিপি জিয়া)কে গ্রেপ্তার করেছেন পুলিশ। সোমবার রাত চারটায় কলাপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেন।
স্থানীয় ও কলাপাড়া থানা সূত্রে জানা যায়, ভিপি জিয়া পূর্ব মিঠাগঞ্জ গ্রামের নুর ইসলাম বয়াতীর বাড়িতে গিয়ে গত ১৩ জুলাই হামলা চালিয়ে নুর ইসলাম বয়াতীকে মারধর করে জখম করেন। এ সময় নুর ইসলাম বয়াতীকে রক্ষা করতে গেলে তাঁর ছোট ভাই নুর হোসাইনসহ নিকটাত্মীয় আরো ৮/১০ জনকে হামলা চালিয়ে আহত করা হয়। সন্ত্রাসী ওই হামলার ঘটনায় গত ৪ আগষ্ট ভিপি জিয়াকে প্রধান আসামী করে নুর ইসলাম বয়াতী বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার আসামী হিসেবে অভিযান চালিয়ে ভিপি জিয়াকে গ্রেপ্তার করেছে।
এদিকে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: নুর হোসাইন স্বরাষ্ট্র মন্ত্রীসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর দপ্তরে লিখিত অভিযোগে ভিপি জিয়ার অনৈতিক কর্মকান্ড থেকে মিঠাগঞ্জ ইউনিয়নের বাসিন্দাদের রক্ষার জন্য আবেদন জানিয়েছেন।
কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: আসাদুর রহমান জানান, মঙ্গলবার ভিপি জিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।
###

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ