রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় অবৈধ বাঁধ উন্মুক্ত করেছেন উপজেলা প্রশাসন।।
/ ১৭২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৮:২০ পূর্বাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলীতে দুই কিলোমিটার দীর্ঘ একটি খালের চারটি অবৈধ বাঁধ অপসারণ করেছেন উপজেলা ভূমি প্রশাসন। রবিবার উপজেলার বালিয়াতলী ইউপির লেমুপাড়া মৌজার খালটি প্রভাবশালীদের থেকে মুক্ত করেন উপজেলা প্রশাসন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পানতির খালটি দীর্ঘদিন ধরে এলাকার প্রভানশালী মাসুদ তালুকদারের নেতৃত্বে একটি মহল পানির প্রবাহ আটকে মাছের ঘের করে আসছিল। দুই কিলোমিটার দীর্ঘ এ খালটির ৪টি বাঁধ এবং ১৬টি ভ্যাসন জাল অপসারণ করা হয়েছে। এতে দুই হাজার একর জমির আমন চাষাবাদের অনিশ্চয়তা কেটে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় কৃষকরা জানিয়েছেন অবৈধভাবে বাঁধ নির্মাণের ফলে বৃষ্টির পানিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে এক হাজার কৃষকের আমন বীজতলা পানিতে তলিয়ে পচে গেছে।
ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশীলদার) কামরুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশক্রমে অনেক কষ্টে দুই দিন ধরে বাঁধগুলো কাটা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক আজকের পত্রিকাকে জানান, এলাকাবাসী অভিযোগ করায় উপজেলা প্রশাসনের মাধ্যমে চারটি বাঁধ এবং ১৬টি জাল অপসারণ করা হয়েছে। তিনি আরও জানান, উপজেলায় যতগুলো অবৈধ বাঁধ রয়েছে তা পর্যায়ক্রমে সবই অপসারণ করা হবে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ