মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে জাতীয় শোক দিবস পালিত
/ ১২৭ বার
আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ১:৩৬ অপরাহ্ন
রূপসী টিভি ডেস্ক//
নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে আজ রোববার ১৫ আগস্ট বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যর্পূণ পরিবেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।
এ উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সকালে কোরআন তেলাওয়াত করা হয়। পরে দলীয় কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭.৩০ মিনিটে কালো ব্যাজ ধারণ করা হয়।
সকাল ৮ টায় স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। প্রথমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চুন্নু ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ মোজাম্মেল, যুগ্মসাধারণ সম্পাদক বাবু অমল চন্দ্র দাস শিবু, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ডাকুয়া, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নেয়ামত আব্দুল্লাহ পলাশ। পরবর্তীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকলেচুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, সাধারণ সম্পাদক মাসুদ অকন, সাংগঠনিক সম্পাদক জগদিশ চন্দ্র মিত্র, পৌর যুবলীগের সভাপতি খন্দকার জিয়াউর রহমান রিপন, সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান খান, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মোল্লা, পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর নজরুল ইসলাম আকন, কাউন্সিলর সুজন দেবনাথ, পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হাওলাদার প্রমুখ।
যোহর বাদ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট এর সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়।
Bikram Chandra Das, রিপন হাওলাদার and 33 others
9 comments
Like

Comment
Share

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ