সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ছাত্রলীগনেতা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।।
/ ৯২ বার
আপডেট সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ৮:৪১ পূর্বাহ্ন
Exif_JPEG_420
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় অভ্যন্তরীন কোন্দলের জের ধরে ছাত্রলীগ নেতা রাকিবুল হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার সাধারন শিক্ষার্থী ও মিঠাগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগন এ কর্মসূচীর আয়োজন করেন। কলাপাড়া পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে রাকিবুল হত্যার বিচারের দাবীতে কলাপাড়া প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন করেন তারা। প্রায় ঘন্টা ব্যাপী কর্মসূচীতে উপজেলার কলেজ, মাদ্রাসা পড়–য়া সাধারন শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.নাজমুল হক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান দিপু, কলাপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন, সাধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুসা, মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধরন সম্পাদক মো.রাহাত মৃধা, নিহত রাকিবুলের পিতা নাসির মাতুব্বর ও তার মামি মোসাঃ রুনা বেগম প্রমুখ।
বক্তারা, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনার মূল হোতা মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি তরিকুল ইসলামসহ অন্যান্য আসামীসহ মদদদাতাদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান। একই সাথে দলীয় কোন্দলে আর যাতে কোন মায়ের কোল খালি না হয় তা নিশ্চিতে বক্তব্য প্রদান করেন তারা।
উল্লেখ্য গত ২৮ জুলাই রাত নয় টার দিকে অভ্যন্তরীন কোন্দলের জের ধরে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল (২২) কে কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে বেশ কয়েকজন দুর্বত্তরা। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করা হয়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসাপাতালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে তার অবস্থার আরো অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। দীর্ঘ ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ৭ আগস্ট ঢাকা মেডিকেল কলেজের পঙ্গু ইউনিটে তার মৃত্যু হয়।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ