সোমবার, ১৬ মে ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নড়াইল সদর থানা পুলিশের অভিযানে ভূয়া মেজর সহ গ্রেফতার ৩
/ ১০০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৭:৩৩ পূর্বাহ্ন
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইল সদর থানা পুলিশের অভিযানে ভূয়া মেজর সহ গ্রেফতার ৩। নড়াইলে ভূয়া মেজর ও তার দুই সহযোগীসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ১১আগস্ট  বিকাল সাড়ে ৫.৩০টার সময় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের চাদপুর গ্রামের অবনী সিংহের ছেলে মেজর পরিচয় দানকারী নয়ন কুমার সিংহ (২৮), আউড়িয়া ইউনিয়নের চিলগাছা রঘুনাথপুর গ্রামের রুস্তম শেখের ছেলে মিজান শেখ (৪৫) ও মোসলেম ফকিরের ছেলে মোঃ আহাদ ফকির। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শওকত কবীর আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিজেকে নয়ন কুমার সিংহ সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে চাকুরী দেয়ার নাম করে অনেক লোকের নিকট থেকে নগদ টাকা হাতিয়ে নিচ্ছে। এই রকম গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই অপু মিত্র এর নেতৃত্বে একটি চৌকশ দল তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে ভূয়া মেজর পরিচয়দানকারী নয়ন কুমার সিংহ কে হাতেনাতে গ্রেফতার করে। নয়ন কুমার সিংহকে জিজ্ঞাসাবাদ করলে সে তার প্রতারণার বিষয়ে স্বীকার করে এবং জানায় তার ২ জন সহযোগী মোঃ মিজান শেখ ও মোঃ আহাদ ফকির সহযোগিতায় দীর্ঘদিন ধরে নড়াইলের বিভিন্ন এলাকার বেকার/চাকরি প্রত্যাশীদের চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন তারা। নয়ন কুমার সিংহের দেয়া তথ্যমতে তাৎক্ষনিক উক্তস্থানে উপস্থিত তার সহযোগী মোঃ মিজান শেখ ও মোঃ আহাদ ফকির কে গ্রেফতার করা হয়।
এ সময় আসামীদের নিকট থেকে চাকরি দেওয়ার নাম করে হাতিয়ে নেয়া নগদ-২৫,৫০০/- টাকা, চাকরি প্রত্যাশীদের নামে তৈরী করা বাংলাদেশ রেলওয়ের ভূয়া ১৬টি পরিচয়পত্র, চাকরি প্রত্যাশীদের ২২ টি নাগরিক সনদপত্র, ৩৫টি সার্টিফিকেট এর ফটোকপি, ৪৪টি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ১৮টি জন্ম সনদের ফটোকপি ও অগণিত ছবি উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে এবং মামলা রুজুর করা হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ