রবিবার, ১৫ মে ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ গ্রেফতার-২
/ ১৫১ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:৪৩ অপরাহ্ন
কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ মোঃ আরিফ খান(৩৬) এবং মোঃ তানভির হোসেন সোহাগ (২৭) নামের দুই জনকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার কুয়াকাটার ৩নং ওয়ার্ডের আবাসিক হোটেল সৈকত থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় আসামী আরিফের জিন্স প্যান্টের ডান পকেটে থাকা সাদা পলিথিনে মোড়ান অবস্থায় ৪৪(চুয়াল্লিশ) পিচ গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটককৃত দুই জন আসামির বাড়ি পটুয়াখালী সদর থানার মৌকরন গ্রামে।
মহিপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ রাসেল সঙ্গীয় এবং অফিসার মহিপুর থানা এলাকায় ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কুয়াকাটা পৌরসভার ০৩ নং ওয়ার্ডস্থ  আবাসিক হোটেল সৈকতের বি-১ রুমের মধ্যে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পুলিশ এ সময় উল্লেখিত স্থানে পৌঁছায় এবং আসামীদের ধৃত করেন। এবং  জিজ্ঞেসাবাদে উপস্থিত সাক্ষীদের  সম্মুখে  ৪৪পিস ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করেন। এ ব্যাপারে মহিপুর থানা পুলিশের এস আই রাশেল বাদী হয়ে একটি মামলা করেছেন যার নং-৩৪০।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিক্তিতে আসামিদের ৪৪পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, আসামিদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ