রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
রাকিবুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।।
/ ১১৯ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় রাকিবুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বুধবার বেলা বারোটায় কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের অংগ সংগঠনের আয়োজনে ২ ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান হেমায়েত উদ্দীন হিরন, রাকিবুলের পিতা নাসির মাতুব্বর, মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বশির খান, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ’র প্রভাষক মো.আবু ইউসুফ সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ।এর আগে ছাত্রলীগ নেতা রাকিবুল হত্যার বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তেগাছিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। মানববন্ধনে বক্তারা, দ্রুততম সময়ের মধ্যে রাকিবুল হত্যাকারীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।
হত্যাকারীদের ফাঁসির দাবিতে সহস্রাধিক নারী পুরুষের সাথে দাড়িয়েছেন নিহত রাকিবুলের মাতা ৫ সন্তানের জননী ষাটোর্ধ্ব রাহিমা বেগম। সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ০৭ আগষ্ট নিহত হয়েছেন তার বড় ছেলে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম (২২)। মানববন্ধনে দাড়িয়ে তিনি বার বার শোকে মূর্ছা যাচ্ছেন। শুধু তিনিই না ভাইয়ের শোকে কাতর হয়ে এ মানববন্ধনে দাড়িয়েছেন রাকিবুলের বোন নাসরিন ও রিনাসহ তার পরিবারের সবাই।
উল্লেখ্য গত ২৯ জুলাই রাত নয়টায় তেগাছিয়া বাজারের ব্রিজ সংলগ্ন এলাকায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল (২২) কে কুপিয়ে ডান হাতের কব্জি কর্তন করে বেশ কয়েকজন দুর্বত্তরা। এসময় তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। তাৎক্ষনিক স্থানীয়রা রাকিবুলকে উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে এবং পরে ঢাকা মেডিকেলে প্রেরন করেন। পরে ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ০৭ আগষ্ট রাকিবুলের মৃত্যু হয়। এঘটনায় রাকিবুলের মা বাদী হয়ে গত ২৯ জুলাই মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ ১৭ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত নয়ন বয়াতী, রুবেল শিকদার, খলিল হাওলাদার ও নোমান হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক এ হত্যার মূল পরিকল্পনাকারী রুবেল শিকদারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সর্বোচ্চ টেকনোলজি ব্যবহারের মাধ্যমে বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে তিনি জানিয়েছেন।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ