সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
শ্যামনগরে কাকাতো ভাইয়ের সম্পত্তি জোর পূর্বক দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন
/ ৫৫ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:৩৫ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরার শ্যামনগরের নুরনগরে পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখল চেষ্টা এবং খুন জখমসহ বিভিন্ন হুমকি-ধামকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, শ্যামনগর উপজেলার হাজিপুর গ্রামের মৃত কালিপদ অধিকারীর পুত্র রবীন্দ্র নাথ অধিকারী।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি শান্তি প্রিয় মানুষ। শ্যামনগরের হাজিপুর মৌজায় এস এ ২৪৮ খতিয়ানে সাবেক ১৭৪ হাল, ১৯৯ দাগে ৪১ শতক সম্পত্তি আমাদের পৈত্রিক এবং ক্রয়কৃত সম্পত্তি। আমরা দীর্ঘদিন যাবত ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান নির্মান করে ভোগদখল করে আসছি। উক্ত ৪১ শতক সম্পত্তির মালিক আমি এবং আমার ছোট ভাই গোপিনাথ অধিকারী। কিন্তু দু:খজনক বিষয় হলো আমার ছোট ভাই অকাল প্রায়ত হন। তার একমাত্র ওয়ারেশ হিসেবে আমি। কিন্তু আমার কাকাতো ভাই বিশ^নাথসহ অন্যান্য কাকাতো ভাইয়েরা উক্ত সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্র শুরু করে। গত ১০ আগস্ট‘২১ আমাদের সম্পত্তিতে নির্মাণ কাজ শুরু করলে আকস্মিকভাবে উল্লেখিত বিশ^নাথসহ অন্যান্য কাকাতো ভাইয়েরা নির্মান কাজে বাধা প্রদান করে এবং সেখানে কোন প্রকার কাজ না করার জন্য খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে। উক্ত সন্ত্রাসী ব্যক্তিরা প্রভাব খাটিয়ে যে কোন মুহুর্তে আমার পৈত্রিক এবং ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখল করে নিতে পারে।
এব্যাপারে তিনি বিশ^নাথ গংয়ের কবল থেকে সম্পত্তি রক্ষা এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ