সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কচুয়ায় পৌর মেয়রকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কচুয়ার ডাকের সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন
/ ৫৬ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের বিরুদ্ধে কচুয়ার ডাক নামে ফেসবুক পেইজে মিথ্যা অপপ্রচার ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়েছে। গতকাল বুধবার দ্বিতীয় দিনের মতো পালাখাল মডেল ইউনিয়ন যুবলীগের উদ্যোগে কচুয়া-সাচার সড়কের পাশে পালাখাল বাস স্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানবন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী,ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আশিকুর রহমান,যুগ্ম আহবায়ক শাহ নেওয়াজ,ওমর ফারুক ডন, জুয়েল রানা ভূট্টো, সদস্য সাইফুল ইসলাম মাইকেল, ইকবাল হোসেন,মনির হোসেন,মোজাম্মেল হক ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ প্রমুখ।
মানববন্ধনে নেতাকামীরা বলেন, অনলাইন নিউজ পোর্টাল কচুয়ার ডাকের সম্পাদক অ্যাড. সাখাওয়াত হোসেন টিটু লন্ডনে বসে কচুয়ার প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ,সাংবাদিক,ব্যবসায়ী ও বিভিন্ন সুশীল সমাজের বিরুদ্ধে বিভিন্ন সময়ে মনগড়া অসত্য সংবাদ পোস্ট করে পুরো কচুয়া জুড়ে বিভ্রান্ত সৃষ্টি করছে। তার এ বিভ্রান্তিমূলক অপপ্রচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ