সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা
/ ৯২ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:২৪ অপরাহ্ন

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার পালাখাল গ্রামে নেশার টাকা না পেয়ে বাবা-মা ও বোনদের মারধরের অভিযোগে মাদকাসক্ত রিপন হোসেন নামের এক যুবককে গতকাল বুধবার পুলিশে সোপর্দ করেছে বাবা-মা। মাদকাসক্ত রিপন হোসেন তার বাবা-মা ও বোনদের মারধর করায় স্থানীয় লোকজন তাকে আটক করে কচুয়া থানায় সংবাদ দিলে খবর পেয়ে এএসআই এনামুল হক সিদ্দিকী তাকে আটক করে থানায় নিয়ে আসে।
মাদকাসক্ত যুবক রিপনের বাবা রিক্সা চালক বিল্লাল হোসেন ও মা মনোয়ারা বেগম জানান, দীর্ঘ কয়েক বছর ধরে রিপন হোসেন মাদকাসক্ত রয়েছে। মাদকাসক্ত হয়ে আমাদের উপর বিভিন্ন সময়ে মারধর সহ এলাকায় নানা অপকর্ম করে আসছে। বিশেষ করে মাদকের টাকা না দিলে বিভিন্ন সময়ে বাড়িঘর ভাংচুর ও তার বোনদের উপর হামলা চালায়। যার ফলে অতিষ্ঠ হয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করেছি।
স্থানীয় অধিবাসী জসিম উদ্দিন মিয়াজী,আশেক আলী,আব্দুল মালেক সহ অনেকে জানান, মাদক সেবনের কারনে রিপন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। তাকে বিভিন্ন ভাবে বুঝানোর পরও সে ভালো হয়নি।
বোন কুলছুমা আক্তার আখি ও ইকরা আক্তার জানান, আমার ভাই রিপন কারনে অকারনে আমাদের মারধর করে। বিভিন্ন সময়ে নেশার টাকা না দিলে আমাদেরকেও মারধর করে। আমার ভাই ভালো হোক সমাজে ভালো হয়ে চলুক এটাই আমরা চাই।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, রিপন নামের এক যুবক বাবা-মাকে মারধর করলে এলাকাবাসী আটক করে এমন সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসি এবং জেলহাজতে অভিযুক্তকে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ