বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন
/ ৫৬ বার
আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:২৩ অপরাহ্ন

মাহামুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও ॥করোনাকালীন সময়ে সরকার ঘোষিত প্রনোদনার আর্থিক সহযোগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জেলা ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি সুজন আলীর আয়োজনে বুধবার দুপুরে শহরের বাসস্ট্যন্ড এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে সুজন বলেন, সংগঠনের কমিটির মেয়াদ গত এপ্রিলে শেষ হয়ে গেলে নতুন করে নির্বাচনের জন্য তফশীল ঘোষনা করা হয়। সে অনুযায়ী মনোনয়ন বিতরণ, গ্রহণ ও প্রতীক বরাদ্দ হলেও কোভিড-১৯ এর কারনে সকল কার্যক্রম বন্ধ ঘোষনা করে নির্বাচন পরিচালনা কমিটি। এ অবস্থায় বিদায়ী কমিটির সভাপতি জয়নুদ্দিন ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ওরফে রবি বিভিন্ন জায়গায় লকডাউনে সরকার ঘোষিত প্রনোদনার আর্থিক সহযোগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ান। এমনকি বিভিন্ন মন্ত্রণালয়ে এ বিষয়ে বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে চিঠি প্রেরন করেন। এতে সংগঠনের শ্রমিকদের মধ্যে বিভিন্ন রকম বিভ্রান্তি ও অসন্তোষ দেখা দেয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ ৬ হাজার শ্রমিকের প্রনোদনার নামের তালিকা প্রেরন করেন। সে অনুযায়ী ৬ হাজারের মধ্যে ৩ হাজার ৫শ জনের মত শ্রমিক ইতিমধ্যে ত্রানসহ প্রনোদনার টাকা গ্রহন করেছেন। কিন্তু বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রমিকরা প্রনোদনার টাকা পাননি বলে গুজব, মিথ্যাচার ও আপত্তিকর কথা ছড়াচ্ছেন।

এ অবস্থায় সংগঠনের সাবেক সভাপতি সুজন আলী বর্তমান সরকারের শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন সেই সাথে সংগঠনের সুনাম ও সম্মানহানী ক্ষুন্ন করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ