রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় ১০টি চোরাই গরুসহ সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার
/ ৫৬ বার
আপডেট সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ২:৩২ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় সংঘবদ্ধ গরু চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ১০টি চোরাই গরু জব্দ করা হয়। সোমবার সকালে ধানখালীর ইউনিয়নের নোমরহাট বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতারা হলো উপজেলার ধানখালী ইউনিয়নের জাকির সরদার(৩৯) এবং পাশ্ববর্তী আমতলী পৌর শহরের বাসীন্দা নজির ইসলাম(৫৩)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ গরু চোর ধানখালী নমরহাট বাজারে চোরাই গরু বিক্রির জন্য নিয়ে আসে। গোপন সংবাদের ভিক্তিতে দু’টি চোরাই গরুসহ তাদের দু’জনকে আটক করে। পরে আটককৃতদের তথ্যমতে জাকির সরদারের বাড়ি ধানখালী থেকে আরও আটটি গরু উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারমান রিয়াজ তালকদার বলেন, গত কয়েকমাসে ধানখালী ইউনিয়নে অন্তত অর্ধশত গরু চুরির ঘটনা ঘটেছে। এমকি চোরের উৎপাতে গোয়াল ঘরে পাহারা বসানো হয়েছে। এই সংঘবদ্ধ গরু চোর সিন্ডিকেট সদস্য আটক হওয়ায় গ্রামবাসীরা কিছুটা হলেও স্বাস্তির নি:শ্বাস ফেলেছে। তবে এ সংঘবদ্ধ চোরের প্রধানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ গরু চোর দলের সদস্য। প্রথমে দুটি গরুসহ নজির ইসলামকে আটক করা হলে তার দেয়া তথ্যানুযায়ী জাকিরের বাড়ি থেকে আরো আটটি গরু জব্দ করা হয়। এরা দুজনই সম্পর্কে আপন বেয়াই। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।এদের গডফাদারসহ বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।
###
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ