রবিবার, ১৫ মে ২০২২, ১০:৩৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
৮০ হাজার টাকার মোবাইল মাত্র ৪৪ শত টাকা, অনলাইনে নতুন প্রতারনা
/ ২৬৩ বার
আপডেট সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৯:২৯ পূর্বাহ্ন

 

মাত্র ৪ হাজার ২ শত টাকায় আইফোন ১১ প্রো, এম আই ১১ প্রো মাত্র ৪হাজার টাকা, ভিভো এক্স ৮০ প্রো মাত্র ৪২ শত টাকা আর রেডমি নোট ৮ মাত্র ৩৫শত টাকা, শুধূ কি তা, এর প্রতিটির সাথে আছে একটি স্মাট ঘরি ফ্রি।
পন্য হাতে পেয়ে টাকা দিবেন, ডেলিবেরী চার্চ কুরিয়ারে মাত্র ১৫০ টাকা আর হোম ডেলীবারি নিতে হলে ৩ থেকে পাচশত টাকা আগে বিকাশ করে অর্ডার শিওর করতে হবে।
এমন সস্তায় স্মার্ট মোবাইল কেইবা না কিনে। ৭০- ৮০ হাজার টাকার ফোন যদি ৪ হাজার টাকায় পাওয়া যায় তবে এর চেয়ে সস্তা আর কি হতে পারে। ভাবছেন আপনি এ থেকে একটি মোবাইল কিনবেন ?


আরে এবার শুনুন প্রতারণার এই নতুল কৌশল। ফেসবুকে এরকম আকার্ষনীয় বিজ্ঞাপণ দিয়ে বেশ কয়েকদিন ধারে প্রতারণা করে আসছে একটি চক্র। এমন অনুসন্ধান মিলেছে রূপসী টিভিতে। এরা প্রথমে আপনার কাছ থেকে ২ থেকে ৫ শত টাকা অগ্রিম নিবে আর ওটাই তাদের লাভ। বুকিং দেয়ার পরে বলবে ভাই কাল পেয়ে যাবেন, এর পরে বলবে ভাই আজ পাঠাতে পারিনি তবে একদিন পরে পেয়ে যাবেন। এই সময়ের মধ্যে হয়ত আরো কয়েক শত মানুষ প্রতারণার শিকার হয়। এর পরে মোবাইল বন্ধ হয়ে যায়। ফেসবুকে তাদের পেইজ আর খুঁজ পাওয়া যায়না। এরকম প্রতারণার শিকার হয়েছে অসংখ্য মানুষ। তাদের বিজ্ঞাপণের কমেন্টস বক্সেই অনেকে লিখেছে, টাকা দিয়ে আর পণ্য পাইনি।


এরপরে আবার কিস্তিতেও বিক্রি করে তারা। ৮০ হাজার টাকার মোবাইলের মূল্য মাত্র ১০ হাজার টাকা। এখানে তাদের প্রথমে ২ হাজার টাকা অগ্রিম দিতে হয়। আর ঐ ২০০০ টাকা নিয়েই লাপাত্তা তারা।
এদের ফেজবুক পেইজে কোন ঠিকানা নেই, নেই কোন লাইক, তবে দারাজ শপিংয়ের মতো অনলাই শপের ওয়েব ঠিকানা ব্যবহার করছে কেউ কেউ।
একন কথা হলো এমন প্রতারণার অভিযোগ আইনি ঝামেলার কারণে আনেকেই পুলিশের কাছে বা আদালতে যায়না।
২- ৪ শত টাকা হারিয়ে তারা ঝামেলায় যেতে চায়না। অপরদিকে প্রতারক চক্র পার পেয়ে যাচ্ছে এমন অপরাধ করে। প্রশাসন এবিষয়ে ব্যবস্থা নিমে এমনটাই প্রত্যাশা ভুক্তোভুগিধের।
আর সকলকে এই রকম বিজ্ঞাপণ থেকে এরিয়ে চলার পরামর্শ রইলো।

এস এম পলাস রূপসী টিভি।

 

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ