বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
জগন্নাথপুরে তরুন যুবকরা সচেতনতা মূলক প্রচার চালাচ্ছেন। পথচারীদের মাক্স বিতরন করেন
/ ৪৯ বার
আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ২:৪৫ অপরাহ্ন

 

গোবিন্দ দেব জগন্নাথপুর প্রতিনিধি টিকা দিন – সুস্থ থাকুন মাস্ক পড়ুন – জীবন বাচাঁন এই স্লোগানকে সামনে রেখে এক ঝাঁক তরুণ উদ্যোগ নিয়েছে। সুনামগঞ্জের জগন্নাথপুরে সচেতনতায় থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর এর উদ্যোগে জগন্নাথপুর পৌর এলাকার ও অলি গলিতে আজ ৮ আগষ্ট রবিবার সকাল থেকে তরুণরা সচেতনতার মুলক প্রচার প্রচারণা যাচ্ছেন। এই তরুণদেরকে করোনা মহামারীর পরিস্থিতি ভয়াবহ থেকে মানুষজনকে সচেতন করতে জগন্নাথপুর বাজারের তরুণ ব্যবসায়ী স্বত্বাধিকারী উজ্জ্বল গার্মেন্টসের প্রোপাইটার রাজন দাস।

সচেতনতায় থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর কে উৎসাহী করে পিপি ও মাক্স দিয়েছেন।। থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর প্রায় একশত তরুন মাঠে কাজ করছেন জগন্নাথপুর পৌর এলাকার অলি গলিতে ও পথচারীদের মাক্স বিতরন করেন।। এবং সবাই পিপি পড়ে সচেতন ওয়ার আহব্বান জানিয়ে মহরা দেন। বাজারে বাজারে।

এই তরুনদের নিয়ে কাজ করছেন তারা হলেন, ছাএলীগ নেতা আব্দুল মুকিত, মিটুন দেব, রনি মিয়া, রুদ্র আহমেদ। সহ সংগঠনে সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জগন্নাথপুর বাজারের তরুন ব্যবসায়ী স্বত্বাধিকারী উজ্জ্বল গার্মেন্টসের প্রোপাইটার রাজন দাস। বলেন দেশে করোনা মহামারীর পরিস্থিতি ভয়াবহ দেখে আমি তরুন যব সমাজকে নিয়ে সবাই সচেতন ওয়ার জন্য,কাজ করছি।গেছে বছর আমি পুলিশ বাহিনী, সাংবাদিক, প্রশাসনের লোকদের কে প্রতিটা অফিসে কর্মকর্তা কর্মচারী সহ সবাই কে পিপি দিয়েছি। জগন্নাথপুর থিয়েটারে সদস্য রনি বলেন আমাদের কে তরুন ব্যবসায়ী রাজন দাস দাদা পিপিও মাক্স দিয়ে সহযোগিতা করেছেন।এভাবে যদি সবাই এগিয়ে আসি করোনা পরিস্থিতি ভয়াবহ থেকে মুক্তি পাব।।।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ