মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
জগন্নাথপুরে তরুন যুবকরা সচেতনতা মূলক প্রচার চালাচ্ছেন। পথচারীদের মাক্স বিতরন করেন
/ ৮৭ বার
আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ২:৪৫ অপরাহ্ন

 

গোবিন্দ দেব জগন্নাথপুর প্রতিনিধি টিকা দিন – সুস্থ থাকুন মাস্ক পড়ুন – জীবন বাচাঁন এই স্লোগানকে সামনে রেখে এক ঝাঁক তরুণ উদ্যোগ নিয়েছে। সুনামগঞ্জের জগন্নাথপুরে সচেতনতায় থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর এর উদ্যোগে জগন্নাথপুর পৌর এলাকার ও অলি গলিতে আজ ৮ আগষ্ট রবিবার সকাল থেকে তরুণরা সচেতনতার মুলক প্রচার প্রচারণা যাচ্ছেন। এই তরুণদেরকে করোনা মহামারীর পরিস্থিতি ভয়াবহ থেকে মানুষজনকে সচেতন করতে জগন্নাথপুর বাজারের তরুণ ব্যবসায়ী স্বত্বাধিকারী উজ্জ্বল গার্মেন্টসের প্রোপাইটার রাজন দাস।

সচেতনতায় থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর কে উৎসাহী করে পিপি ও মাক্স দিয়েছেন।। থিয়েটার জগন্নাথপুর ও ক্লিন জগন্নাথপুর প্রায় একশত তরুন মাঠে কাজ করছেন জগন্নাথপুর পৌর এলাকার অলি গলিতে ও পথচারীদের মাক্স বিতরন করেন।। এবং সবাই পিপি পড়ে সচেতন ওয়ার আহব্বান জানিয়ে মহরা দেন। বাজারে বাজারে।

এই তরুনদের নিয়ে কাজ করছেন তারা হলেন, ছাএলীগ নেতা আব্দুল মুকিত, মিটুন দেব, রনি মিয়া, রুদ্র আহমেদ। সহ সংগঠনে সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জগন্নাথপুর বাজারের তরুন ব্যবসায়ী স্বত্বাধিকারী উজ্জ্বল গার্মেন্টসের প্রোপাইটার রাজন দাস। বলেন দেশে করোনা মহামারীর পরিস্থিতি ভয়াবহ দেখে আমি তরুন যব সমাজকে নিয়ে সবাই সচেতন ওয়ার জন্য,কাজ করছি।গেছে বছর আমি পুলিশ বাহিনী, সাংবাদিক, প্রশাসনের লোকদের কে প্রতিটা অফিসে কর্মকর্তা কর্মচারী সহ সবাই কে পিপি দিয়েছি। জগন্নাথপুর থিয়েটারে সদস্য রনি বলেন আমাদের কে তরুন ব্যবসায়ী রাজন দাস দাদা পিপিও মাক্স দিয়ে সহযোগিতা করেছেন।এভাবে যদি সবাই এগিয়ে আসি করোনা পরিস্থিতি ভয়াবহ থেকে মুক্তি পাব।।।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ