রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বাকেরগঞ্জে কোরবানী পশুর হাট, ইজারাদারদের সাথে ওসির মতবিনিময়
/ ১৩৮ বার
আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৩:৩০ অপরাহ্ন

মোঃ পলাশ হাওলাদার।।
ঈদুল আযহাকে সামনে রেখে বাকেরগঞ্জে পশুর হাট এরইমধ্যে জমে উঠতে শুরু করেছে। হাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং স্বাস্থ্যবিধি মানাতে ইজারাদারদের সাথে থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭(জুলাই) বাকেরগঞ্জ থানা কম্পাউন্ডে সার্ভিস ডেলিভারি সেন্টার হলরুমে প্রধান অথিতি হিসেবে ভার্চুয়ালে সংযুক্ত হয়ে সভাপতিত্বে অংশগ্রহণ করেন জনাব মো: শাজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এবং বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলনের সঞ্চালনায় আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাকেরগঞ্জ এলাকায় গবাদি পশু ক্রয় বিক্রয়, চামড়া ক্রয় বিক্রয় ও পরিবহন, জাল নোটের ব্যবহার রোধ এবং কোরবানি পশুর হাটের সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনের লক্ষ্যে পশুর হাট সংক্রান্তে হাট ইজারাদারদের সাথে সমন্বিত মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

মো: শাজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভার্চুয়াল বক্তব্যে কোরবানি পশু ও পশুর চামড়া ক্রয় বিক্রয়, পরিবহন এবং সার্বিক নিরাপত্তায় গৃহিত পুলিশী ব্যবস্থা সর্ম্পকে উপস্থিত সবাইকে অবহিত করেন। তার বক্তব্যে জানান, বাকেরগঞ্জ উপজেলার প্রতিটি কোরবানির পশুর হাটে অস্থায়ী পুলিশ ক্যাম্প,স্লোগান সম্বলিত পুলিশের নিজস্ব ব্যানার, ভেটেরিনারী ভিজিল্যান্স টিম (পশু ডাক্তার) থাকার কথা ব্যক্ত করেন। তাছাড়া অনুমতি ব্যতিরেকে কোথাও কোন গরুর হাট বসবে না। রাস্তার উপরে কোন অবস্থাতেই গরুর হাট বসানো যাবে না। এই ব্যাপারে সর্তক দৃষ্টি রাখার জন্য নির্দেশ প্রদান করেন। অবৈধ পশুর হাটের বিরুদ্ধে মোবাইল কোর্টের ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়। প্রতিটি পশুর হাটে বিশেষ পোশাক পড়া অবস্থায় পরিচয়পত্র সহ প্রয়োজনীয় সংখ্যক স্বেচ্ছা সেবক নিয়োগ, হাটের চৌহদ্দি নির্ধারন,সার্বক্ষনিক মলম পার্টি, অজ্ঞান পার্টি,জাল টাকার বিষয়ে সতর্কতা মূলক মাইকিং এবং সুনির্দিষ্ট হার/দাম নির্ধারণ করতঃ ব্যানার ঝুলিয়ে রাখা ও হাটের আশে পাশের খাবার দোকানদারদের পরিচয়পত্র প্রদান ও বহনের ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য পশুর হাট ইজারাদারদের প্রতি অনুরোধ জানানো হয়।অতিরিক্ত টাকা বহনের ক্ষেত্রে পুলিশি সহায়তা নেয়ার জন্য সকল ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান এবং প্রয়োজনে ব্যবসায়ীরা থানায় জিডি করে টাকা রাখতে পারবেন মর্মে আশ্বাস প্রদান করেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আলাউদ্দিন মিলন সমাপনী বক্তব্যে সাবাইকে ঈদ-উল-আযহার অগ্রিম শুভেচ্ছা জানান এবং পুলিশি কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ