সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল। পুলিশের হাতে ইয়াবা সহ স্বামী স্ত্রী আটক। বেলাব উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সী-প্লেনের আদলে হোভারক্রাফট তৈরি করেছেন ক্ষুদে বিজ্ঞানী শাওন।।  বাকেরগঞ্জে বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালিয়া নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা বাঘায় মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মীর্জাগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সামেকে ভর্তি করোনায় আক্রান্ত অসহায় রোগীদের মাঝে বিনামুল্যে ঔষধ ও অক্সিজেন বিতরন
/ ৫৬ বার
আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ১২:১৯ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত দুঃস্থ’ ও অসহায় রোগীদের মাঝে বিনামুল্যে ওষুধ ও অক্সিজেন বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নর্দান ইউনিভার্সিটি অব বাংলাদেশের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র পক্ষে শনিবার সকালে মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে করোনা আক্রান্ত রোগীদের স্বজনদের মাঝে উক্ত ওষুধ ও অক্সিজেন সামগ্রী বিতরন করা হয়।
নর্দান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ট্রাস্ট ও লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের কো-অডিনেটর মিজানুর রহমান জানান, সাতক্ষীরায় করোনা পরিস্থিতি উদ্বেগজনক অবস্থায় রয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতলে রোগী দিনদিন বৃদ্ধি পাচ্ছে। মেডিকেলে চিকিৎসাধির অসহায় ও দুস্থ কিছু রোগী রয়েছেন যাদের পাশে দাঁড়ানোর কেউ নেই। নর্দান ইউনিভাসিটি বাংলাদেশ ট্রাস্ট ও লাইফ এন্ড হোপ ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধাতা থেকে অসহায় এসব করোনা আক্রান্ত ব্যাক্তিদের পাশে দাড়াচ্ছেন। এ পর্যন্ত করোনা আক্রান্ত ৫০ জনের অধিক ব্যাক্তির আড়াই লক্ষ টাকার ওষুধ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। ৫০টির অধিক অক্সিজেন সিলেন্ডার দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি মুক্ত না হওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ