মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সামেকে ভর্তি করোনায় আক্রান্ত অসহায় রোগীদের মাঝে বিনামুল্যে ঔষধ ও অক্সিজেন বিতরন
/ ১০৯ বার
আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ১২:১৯ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত দুঃস্থ’ ও অসহায় রোগীদের মাঝে বিনামুল্যে ওষুধ ও অক্সিজেন বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নর্দান ইউনিভার্সিটি অব বাংলাদেশের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ’র পক্ষে শনিবার সকালে মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে করোনা আক্রান্ত রোগীদের স্বজনদের মাঝে উক্ত ওষুধ ও অক্সিজেন সামগ্রী বিতরন করা হয়।
নর্দান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ট্রাস্ট ও লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের কো-অডিনেটর মিজানুর রহমান জানান, সাতক্ষীরায় করোনা পরিস্থিতি উদ্বেগজনক অবস্থায় রয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতলে রোগী দিনদিন বৃদ্ধি পাচ্ছে। মেডিকেলে চিকিৎসাধির অসহায় ও দুস্থ কিছু রোগী রয়েছেন যাদের পাশে দাঁড়ানোর কেউ নেই। নর্দান ইউনিভাসিটি বাংলাদেশ ট্রাস্ট ও লাইফ এন্ড হোপ ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধাতা থেকে অসহায় এসব করোনা আক্রান্ত ব্যাক্তিদের পাশে দাড়াচ্ছেন। এ পর্যন্ত করোনা আক্রান্ত ৫০ জনের অধিক ব্যাক্তির আড়াই লক্ষ টাকার ওষুধ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। ৫০টির অধিক অক্সিজেন সিলেন্ডার দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি মুক্ত না হওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ