রবিবার, ১৫ মে ২০২২, ০৮:৩২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় করোনায় এলজিইডি অফিস কর্মচারীর মৃত্যু।। 
/ ৯১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৪:১২ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের (এলজিইডি) অফিস কর্মচারী মো.খোকন মাতুব্বর(৫৫) মৃত্যু বরন করেছেন। বুধবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। মৃতের গ্রামের বাড়ি পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। তিনি ওই এলাকার দিনু মাতুব্বরের ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে, খোকন মাতুব্বর কলাপাড়া এলজিইডি অফিসে এমএলএস পদে কর্মরত ছিলেন। চার জুলাই অসুস্থ বোধ করলে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে করোনা টেস্ট করাতে দিলে ফলাফল পজিটিভ আসে। ১২ জুলাই বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর দুইটায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, তিন পুত্র এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে বলে জানা গেছে।
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কলাপাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা।
উপজেলা এলজিইডি কর্মকর্তা মোহর আলী জানান, খোকন মাতুব্বরের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি আরও জানান, তিনি একজন সৎ এবং কর্মঠ কর্মচারী ছিলেন। তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তিনি।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ