বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কলাপাড়ায় করোনায় এলজিইডি অফিস কর্মচারীর মৃত্যু।। 
/ ৫২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৪:১২ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের (এলজিইডি) অফিস কর্মচারী মো.খোকন মাতুব্বর(৫৫) মৃত্যু বরন করেছেন। বুধবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। মৃতের গ্রামের বাড়ি পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। তিনি ওই এলাকার দিনু মাতুব্বরের ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে, খোকন মাতুব্বর কলাপাড়া এলজিইডি অফিসে এমএলএস পদে কর্মরত ছিলেন। চার জুলাই অসুস্থ বোধ করলে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে করোনা টেস্ট করাতে দিলে ফলাফল পজিটিভ আসে। ১২ জুলাই বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর দুইটায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, তিন পুত্র এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে বলে জানা গেছে।
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কলাপাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা।
উপজেলা এলজিইডি কর্মকর্তা মোহর আলী জানান, খোকন মাতুব্বরের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি আরও জানান, তিনি একজন সৎ এবং কর্মঠ কর্মচারী ছিলেন। তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তিনি।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ