বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
নিয়ামতি ইউনিয়নের সকল স্তরের জনগণকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন বাদশা নিজামী
/ ৩৫৯ বার
আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৩:১১ অপরাহ্ন

 

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের তরুন সমাজ সেবক, বাকেরগঞ্জ উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা বাদশা নিজামী নিয়ামতি ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন। আগামী দ্বীতিয় ধাপের ইউপি নির্বাচনে নিয়ামতি ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী তিনি। ইউনিয়নের একাধীক সূত্র জানায় ইতোমধ্যে মনোনয়ন দৌড়ে বাদশা নিজামী আনেক এগিয়ে আছেন এবং এলাকায় তার ব্যাপক জনসমার্থন রয়েছে। দল যদি তাকে মনেনয়ন দেয় তাহলে সরকারের উন্ননের সেবায় তিনি ইউনিয়নবাসীর পাশে থাকতে চান।

বাদশ নিজামী জানান, বর্তমানে দেশের ক্রান্তীকাল চলছে। করোনা মহামারী নিয়ন্ত্রনে আসলে আবার নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি এজন্য এলাকাবাসীর দোয়া চাই, এবং সকলকে স্বাস্থ্য বিধি মেনে ইসলামের নিয়মানুসারে কুরবানী আদায় করার অনুরোধ জানাচ্ছি। আধার কেটে আলো আসুক আমি সবার জন্য দোয় করি, সবাই আমার জন্য দোয়া করবেন। আমি ছিলাম, আছি, থাকব ইনশআল্লাহ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ