রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণ ও স্বামীকে বলাৎকার, গ্রেপ্তার ৪
/ ২৯৬ বার
আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৮:৩০ পূর্বাহ্ন

 

নিজস্ব প্রতিবেদক//পঞ্চগড়ে এক ব্যক্তি ও তার স্ত্রীকে বলাৎকার ও ধর্ষণের ঘটনায় প্রতিবেশী চার যুবককে কারাগারে পাঠিয়েছেন বিচারক। এর আগে গতকাল সোমবার (১২ জুলাই) অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ঘটনাটি ঘটেছে রোববার রাতে। অভিযোগ, শুধু বলাৎকার ও ধর্ষণের ঘটনাই নয়, আসামিরা ঘটনার চিত্র মোবাইল ফোনে ধারণ করে এবং ভুক্তভোগীদের কাছে ফোন করে চাঁদাও দাবি করেছে।

আসামিরা হচ্ছে- জগদল দক্ষিণ গোয়ালপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নুল হক (২৫), একই এলাকার এন্তাজুল ইসলামের ছেলে রনী ইসলাম (২৪), শহিদুল ইসলামের ছেলে নুর হোসেন (২১), আব্দুল মালেকের ছেলে শাহিন হোসেন (২১)। তাদের বিরুদ্ধে পৃথক নারী ও শিশু নির্যাতন দমন আইনে পঞ্চগড় সদর থানায় দুটি মামলা দায়ের হয়েছে। আজ মঙ্গলবার তাদের আদালতের মাধ্যম কারাগারে পাঠানোর কথা নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফিরোজ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ