বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
লকডাউন অমান্য করায় কলাপাড়ায় ১০ জনকে অর্থদণ্ড।। 
/ ৪৪ বার
আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৩:২২ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউনের বারোতম দিনে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ জনকে অর্থদণ্ড দেয়া হয়েছে। রবিবার সকাল ১০টা থেকে শুরু করে দুপুর ১২.৩০টা পর্যন্ত উপজেলার নীলগঞ্জ ইউপির পাখিমাড়া বাজারে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারামতে ০৫ জনকে এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬,৭২ এবং ৭৬ ধারামতে ০৫ জনসহ মোট ১০ জনকে সর্বমোট চার হাজার পাঁচশত ষাট টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা, পুলিশ এবং স্যানিটারি ইন্সপেক্টর উপস্থিত ছিলেন।
মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল জানান, বারোতম দিনে গ্রাম্য বাজারে স্বাস্থ্য বিধি অমান্য করায় ১০টি মামলায় ১০জনকে পৃথক মামলায় অর্থদণ্ড দেয়া হয়েছে। তিনি আরও জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ