সোমবার, ১৬ মে ২০২২, ০৩:২৫ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী রাখাল নিহত
/ ১৪২ বার
আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ২:২৩ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার কালিগঞ্জের বসন্তপুর সীমান্তের বিপরীতে ভারতের হিঙ্গলগঞ্জে বিএসএফ’র গুলিতে একজন বাংলাদেশি নাগরিক নিহত হয়েছে। তার মরদেহ বিএসএফএর কাছে রয়েছে বলে জানা গেছে।
তবে, বিজিবির ১৭ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল ইয়াসিন আলম চৌধুরী জানান, এ সম্পর্কে কোনো তথ্য তার কাছে নেই। ঘটনা সত্য কিনা তা জানবার চেষ্টা করা হচ্ছে।
অপরদিকে, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, ভারতীয় ওপারে বিএসএফ’র গুলিতে একজন বাংলাদেশী মারা গেছে বলে তিনিও জানতে পেরেছেন। নিহত যুবকের নাম পরিচয়ও তিনি জানতে পেরেছেন।
নিহত যুবকের নাম আবদুর রাজ্জাক (১৯)। তিনি কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের রমজান আলি গাজির ছেলে।
স্থানীয়রা জানান, রাজ্জাক একজন গরু ব্যবসায়ী। গরু কিনতে তিনি অবৈধভাবে ভারতে গিয়েছিলেন। সোমবার ভোর রাতে বিএসএফএর হিঙ্গলগঞ্জ ক্যাম্প সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থল ঘোষপাড়া গ্রামে নিহত হন তিনি। বিএসএফ পরে লাশটি তাদের হেফাজতে নিয়ে যায়। ফেসবুকের মাধ্যমে আব্দুর রাজ্জাকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে বলে জানিয়েছেন ভাড়াশিমলা ইউপি সদস্য আব্দুল খালেক।
এদিকে, লাশ ফেরত পাওয়ার জন্য আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন বিজিবির বসন্তপুর ক্যাম্পে যোগাযোগ করেছে। তারা তাদের মাধ্যমে লাশটি ফেরত আনার চেষ্টা করছে।
ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ জানান, আব্দুর রাজ্জাকের লাশ ফিরে পাওয়ার জন্য তারা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেকের নেতৃত্বে বিজিবির মাধ্যমে বিএসএফ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করছেন।
এ প্রসঙ্গে বিজিবির বসন্তপুর ক্যাম্পের হাবিলদার মোঃ খলিল জানিয়েছেন, রাজ্জাকের পরিবারের কাছ থেকে তথ্য পাবার পর আমরা বিএসএফ এর কাছ থেকে বিষয়টি জানবার চেষ্টা করছি।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ