রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যেগে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ
/ ৫০ বার
আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ২:১১ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশনায় করোনা কালীন সময়ে দুস্থ, অসহায় ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে রান্না করা করা খাবার ও মাস্ক বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ।
স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফুল ইসলাম বাবু খান এর উদ্যেগে সোমবার দুপুর ২ টায় (১২ জুলাই) সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন টিপটপ লন্ড্রীর সামনে ২’শ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের উপদপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান তাজু, সাবেক ছাত্রলীগ নেতা মো: হাফিজুর রহমান, মোশতাক আহম্মেদ লিটন, জেলা তরুণলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আশরাফ আলী কর্ণেল বাবু, সামছুদ্দিন বাবলু, সাবেক ছাত্রলীগ নেতা শেখ নিয়াজ মাহমু§দ বিমান, সোহাগ হোসেন, আক্তারুজ্জামান সুজন,মাসুদ, রুবেল, ইব্রাহিম, আব্দুল আলিম,মৃত্যুঞ্জয়, শহিদুল, মানিক, তুফান,রুহুল আমিন। রান্না করা খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচি চালু থাকবে বলে জানান নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ