রবিবার, ১৫ মে ২০২২, ০১:৫০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
ব্রাজিল সমর্থকদের মাথায় ডিম, রং ও ময়দা মেখে আর্জেন্টিনার সমর্থকদের বিজয় উদযাপন
/ ১৯২ বার
আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ২:৫০ অপরাহ্ন
পটুয়াখালীর কুয়াকাটায় দুই ব্রাজিল সমর্থকের মাথায় ডিম, রং ও ময়দা মেখে বিজয় উদযাপন করেছে আর্জেন্টিনার সমর্থকরা। রবিবার বেলা বারোটায় পৌর শহরের ৯ নং ওয়ার্ডের হোসেনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলেও বন্ধুদের এমন কান্ড মেনে নিয়েছেন ব্রাজিল সমর্থক কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ছাদ্দাম মাল ও ব্যবসায়ী মাকসুদ আকন।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে খেলা দেখার পর দুপুরের দিকে ওই এলাকার একটি চায়ের দোকনে বসেন ছাদ্দাম মাল ও মাকসুদ আকন। এসময় পেছন থেকে এসে তাদের বন্ধু আবু বকর ও আরিফ বিল্লাহসহ বেশ কয়েকজন মাথায় ডিম, রং ও ময়দা মাখেন। বিষয়টি নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা ফেসবুক কমেন্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করলেও অনেকে সুস্থ বিনোদনের অংশ হিসেবে প্রশংসা করেছেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ