রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি বাকেরগঞ্জে দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন,  উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বরিশালে স্বামী হত্যায় স্ত্রীসহ দুজেনর যাবজ্জীবন কারাদন্ড খাবারের সাথে খেলনা টাকা শিশুদের বিপদগামী করতে পারে। কলাপাড়ায় ঋন খেলাপীর দায়ে ১চেয়ারম্যান সহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল।। পৃষ্ঠপোষকতা পেলে পুনরায় স্কুলমুখী হবে সীমা বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল।
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সম্মেলনের ২০মাস পর আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা।।
/ ৫৩ বার
আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ২:৪০ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।। সম্মেলনের ২০ মাস পরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। ২০১৯ সালের ২৭ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহাবুবুর রহমানকে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদারকে সাধারন সম্পাদক করা হয়।
দীর্ঘ ২০ মাস পর গত শনিবার (১০ জুলাই) ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ  কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটির সহ-সভাপতি করা হয়েছে যথাক্রমে এসএম রাকিবুল আহসান, বাবু নির্মল কুমার নন্দী, ড. অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, মো: মোসলেম আলী খলিফা, এবিএম সামসুজ্জামান ইয়াকুব, মিয়া মো: চান খান, এসএম শহীদুল আলম, অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, অ্যাডভোকেট মজিবুর রহমান কে। সহ-সাধারন সম্পাদক করা হয়েছে, অধ্যক্ষ শহীদুল আলম, অধ্যাপক মঞ্জুরুল আলম, মো: মঞ্জুরুল ইসলাম কে। আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যাপক জিএম ফারুক খান, তথ্য ও গবেষনা সম্পাদক  মনিরুল ইসলাম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শাহীনা পারভীন সীমা, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মনিরুজ্জামান মারুফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রোজিনা আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বন্টিন, ও শংকর কুমার পাল কে কোষাধ্যক্ষ করা হয়েছে। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে শফিকুল আলম বাবুল, ফিরোজ শিকদার, অ্যাডভোকেট সাইদুর রহমান কে। এছাড়া কমিটিতে সদস্য করা হয়েছে পটুয়াখালী-৪ আসনের এমপি আলহাজ অধ্যক্ষ মহিব্বুর রহমান, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, আলহাজ সুলতান মাহমুদ, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ ৩৩ জন কে।
গত ১০ জুলাই শনিবার ত্রি-বার্ষিক সম্মেলনের ২০ মাস পর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আ: মান্নান।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ