রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরা সীমান্ত দিয়ে চোরাইপথে আসা ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস
/ ৫৩ বার
আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ২:৩২ অপরাহ্ন

 

খন্দকার আনিসুর রহমান, সাতক্ষীরা থেকে ঃ
সাতক্ষীরা বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাইপথে আসা ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। রোববার দুপুরে সাতক্ষীরা শহরের অদূরে তালতলাস্থ ৩৩ বিজিবি ব্যাটেলিয়ন হেড কোয়ার্টারে বুলডোজার দিয়ে উক্ত মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
মাদক দ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিবি খুলনা বিভিাগীয় সেক্টর কমান্ডার কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল-মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মেজর রেজা আহমেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহি ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ইকবাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সাতক্ষীরা সার্কেল ফরিদ উদ্দীন সরকার প্রমুখ।
ধ্বংসকৃত মাদক দ্রব্যের মধ্যে রয়েছে, ১৪ হাজার ১৫৪ বোতল ফেন্সিডিল, ১ হাজার ১১৮ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৪৮ কেজি গাঁজা, ৬৪ হাজার ১৫৪ পিস ইয়াবা ও ২৯ হাজার ১২৫ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট।
অনুষ্ঠানে জানানো হয়, গেল বছরের ১৮ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ১০ জুলাই পর্যন্ত গত প্রায় ৯ মাসে ভারত থেকে চোরাই পথে অসা এ সব মালামাল সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত থেকে মালিক বিহীন অবস্থায় জব্দ করা হয়।
প্রধান অতিথি বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হয়েছে। তিনি আরো জানান, বর্তমানে করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন ঠেকাতে এবং মাদক ও চোচালান প্রতিরোধে সীমান্তে বিজিবির কঠোর নজরদারী জারী করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ