শনিবার, ১৪ মে ২০২২, ০৪:২৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কালিগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে গরুর হাট পরিচালনা করায় ইজারাদার কে ২৫ হাজার ৫শত টাকা জরিমানা।
/ ১১৯ বার
আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ২:২৩ অপরাহ্ন

 

জাকারিয়া আল মামুন – গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কালিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি না মেনে গরুর হাট পরিচালনা করায় হাটের ইজারাদার কে  ২৫ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১১ জুলাই) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার।

 

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার জানান, স্বাস্থ্যবিধি তথা সরকারি নির্দেশ না মেনে উপজেলার মোক্তারপুর  ইউনিয়নের বড়গাও বাজারে এবং জাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া বাজারে গরুর হাট পরিচালনা করা হচ্ছিল। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  বড়গাও  গরুর হাটের ইজারাদার মোঃ শহিদুল্লাহ শেখ (শাহী)কে ৫ হাজার, মাজেদুল ইসলামকে ১০ হাজার এবং মোক্তারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য মোঃ জাহাঙ্গিরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া মাস্ক না পড়ায় অন্য একজনকে ৫শত টাকা জরিমানা করা হয়েছে।  স্বাস্থ্যবিধি না মেনে গরুর হাট পরিচালনা করায় সংক্রামক রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ আইন  ২০১৮ অনুযায়ী ইজারাদার ও তার সহযোগী দের  কে সর্বমোট ২৫ হাজার ৫শত  টাকা জরিমানা আদায় করা হয়।

 

এ সময় কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার দুস্থ রিক্সাওয়ালা, চা-বিক্রেতা, ভিক্ষুক এবং সাধারন মানুষদের লকডাওন মেনে ঘরে অবস্থানে উৎসাহিত করতে মাস্ক বিতরন করেন। সকলের  উদ্দেশ্য করে বলেন আপনারা নিরাপদ এবং সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের সকল নিতিমালা মেনে চলুন, ঘরে থাকুন নিরাপদ থাকুন, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না। প্রয়োজনে অবশ্যই মাস্ক পড়ে বের হন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ