বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কালিগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে গরুর হাট পরিচালনা করায় ইজারাদার কে ২৫ হাজার ৫শত টাকা জরিমানা।
/ ৭৪ বার
আপডেট সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ২:২৩ অপরাহ্ন

 

জাকারিয়া আল মামুন – গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কালিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি না মেনে গরুর হাট পরিচালনা করায় হাটের ইজারাদার কে  ২৫ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১১ জুলাই) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার।

 

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার জানান, স্বাস্থ্যবিধি তথা সরকারি নির্দেশ না মেনে উপজেলার মোক্তারপুর  ইউনিয়নের বড়গাও বাজারে এবং জাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া বাজারে গরুর হাট পরিচালনা করা হচ্ছিল। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  বড়গাও  গরুর হাটের ইজারাদার মোঃ শহিদুল্লাহ শেখ (শাহী)কে ৫ হাজার, মাজেদুল ইসলামকে ১০ হাজার এবং মোক্তারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য মোঃ জাহাঙ্গিরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া মাস্ক না পড়ায় অন্য একজনকে ৫শত টাকা জরিমানা করা হয়েছে।  স্বাস্থ্যবিধি না মেনে গরুর হাট পরিচালনা করায় সংক্রামক রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ আইন  ২০১৮ অনুযায়ী ইজারাদার ও তার সহযোগী দের  কে সর্বমোট ২৫ হাজার ৫শত  টাকা জরিমানা আদায় করা হয়।

 

এ সময় কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার দুস্থ রিক্সাওয়ালা, চা-বিক্রেতা, ভিক্ষুক এবং সাধারন মানুষদের লকডাওন মেনে ঘরে অবস্থানে উৎসাহিত করতে মাস্ক বিতরন করেন। সকলের  উদ্দেশ্য করে বলেন আপনারা নিরাপদ এবং সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের সকল নিতিমালা মেনে চলুন, ঘরে থাকুন নিরাপদ থাকুন, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না। প্রয়োজনে অবশ্যই মাস্ক পড়ে বের হন।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ