বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১২ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
লকডাউন সফল করতে সদর থানা ও ট্রাফিক পুলিশে যৌথ উদ্যোগে সাতক্ষীরায় পুলিশের মহড়া
/ ১০ বার
আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১, ৪:২৯ অপরাহ্ন

খন্দকার আনিসুর রহমান সাতক্ষীরা থেকে:
করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন সফল করতে সাতক্ষীরা সদর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ মহড়া, মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় সদর থানা চত্বর থেকে পুলিশের একটি মোটরসাইকেল মহড়া বেরহয়ে সাতক্ষীরা শহরের বিশেষ বিশেষ সড়ক ও বাজার গুলোতে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা চালানো হয়। এসময় জরুরি কাজে বেরহওয়া পথচলতি মানুষের মাঝে মাস্ক বিতরণ করাহয়েছে।

মোটরসাইকেল মহড়ার নেতৃত্ব দেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন ও ট্রাফিক পুলিশের মোটর যান পরিদর্শক (টিআই) মোঃ কামরুজ্জামান বকুল।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত চলমান লকডাউন সফল করতে। ছাড়াও থানা এলাকার সাধারণ মানুষের সচেতন করতে ও সকলকে মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে পুলিশের এই বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ