বুধবার, ১৮ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
লকডাউন সফল করতে সদর থানা ও ট্রাফিক পুলিশে যৌথ উদ্যোগে সাতক্ষীরায় পুলিশের মহড়া
/ ৪৫ বার
আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১, ৪:২৯ অপরাহ্ন

খন্দকার আনিসুর রহমান সাতক্ষীরা থেকে:
করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন সফল করতে সাতক্ষীরা সদর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ মহড়া, মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় সদর থানা চত্বর থেকে পুলিশের একটি মোটরসাইকেল মহড়া বেরহয়ে সাতক্ষীরা শহরের বিশেষ বিশেষ সড়ক ও বাজার গুলোতে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা চালানো হয়। এসময় জরুরি কাজে বেরহওয়া পথচলতি মানুষের মাঝে মাস্ক বিতরণ করাহয়েছে।

মোটরসাইকেল মহড়ার নেতৃত্ব দেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন ও ট্রাফিক পুলিশের মোটর যান পরিদর্শক (টিআই) মোঃ কামরুজ্জামান বকুল।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত চলমান লকডাউন সফল করতে। ছাড়াও থানা এলাকার সাধারণ মানুষের সচেতন করতে ও সকলকে মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে পুলিশের এই বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ