বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
সাতক্ষীরায় আওয়ামীলীগ নেতা আবু আহমেদ ও তার বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ
/ ১১ বার
আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১, ৩:২৯ অপরাহ্ন

 

সাতক্ষীরা প্রতিনিধি ঃ
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু আহমেদ ও তার বাহিনীর বিরুদ্ধে জমিদখল ও ২০ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ভুক্তভোগীরা। আজ সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে শত শত এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।
এ সময় বক্তরা বলেন, সাতক্ষীরা সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক কাজী অলিউল্লাহ দিং এর ৪১ বছরের ভোগদখলীয় ৫৯ শতক জমি বিক্রি করবেন বলে খবর জানতে পেরে জেলা আওয়ামীলীগ নেতা আবু আহমেদের নেতৃত্বে ৮ মামলার আসামী রুস্তম ডাকাত ও গোল্ড ছিনতাইকারী জাহিদ হোসেন ওরফে টাক বাপ্পী, কুখ্যাত সন্ত্রাসী আব্দুল আলিম ও সামাদ আলীসহ চিহ্নিত সন্ত্রাসীরা শহরের বকচরা মেহেদী বাগে অবস্থি জমিতে সাইনবোর্ড দিয়ে দখলের চেষ্টা চালায়। এক পর্যায়ে ভুমিদস্যু ও জেলা আওয়ামীলীগ নেতা আবু আহমেদ সাইন বোর্ড সরিয়ে নিতে ২০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তানা হলে ওই জমির দখল কোন ভাবেই ছাড়বেন না বলে হাকিয়ে দেন। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। বক্তব্যে ভূক্তভোগীরা আরও বলেন সাতক্ষীরা জেলার সন্ত্রাসী, ছিনতাইকারী,মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চাঁদাবাজী ও ভূমি দস্যুদের একমাত্র আশ্রয় প্রশ্রয় দাতা হলো আওয়ামী লীগ নেতা আবু আহম্মেদ। প্রশাসনকে তিনি জিম্মিকরে দীর্ঘ দিন ধরে সাতক্ষীরায় অপকর্ম চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি সাতক্ষীরা সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক কাজী অলিউল্লাহ দিং এর জমি দখলের ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ ইতিমধ্যে আব্দুল আলিমকে গ্রেপ্তার করার পর আবু আহমেদ ও তার প্রধান সেনাপতি টাক বাপ্পীর নাম উঠে আসে। এমতাবস্থায় বক্তারা ভুমিদস্যু আবু আহমেদ ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। মানব বন্ধনে বক্তব্য রাখেন, জমির মালিক সাতক্ষীরা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক কাজী ওলিউল্লাহ’র ভাইপো ভুক্তভোগী কাজী আতিক, খুলনা মহানগর যুবলীগের সদস্য শেখ সুমন, কাজী ইরফাত আরা প্রমুখ।

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ