বুধবার, ১৮ মে ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বেয়াইনের সাথে দেখা করতে গিয়ে এখন বেয়াই-বেয়াইন শ্রীঘরে !
/ ১৩৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

 

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার পিপলকরা গ্রামে বেয়াইনের সাথে দেখা করতে গিয়ে জনতার রোষানলে পরেন বেয়াই সামছুল আলম ওরফে মামুন। পরে স্থানীয় জনতা বেয়াই মামুন ও বেয়াইন লিমা আক্তারকে আটক করে কচুয়া থানা পুলিশের হাতে সোপর্দ করেন।
জানা গেছে, কচুয়া উপজেলার জগতপুর গ্রামের অধিবাসী আবুল বাশারের ছেলে সামছুল আলম ওরফে মামুন বুধবার সকালে তার আপন বেয়াইনকে মোবাইলে সু-কৌশলে ডেকে এনে একই এলাকার কাজী আলমের গৃহে প্রবেশ করে। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় বেশকিছু যুবক তাদের আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সাত্তার সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের জনতার হাত থেকে উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে এবং পরদিন বৃহস্পতিবার ২৯০ ধারায় তাদের উভয়কে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করে। তবে অভিযুক্ত আটক যুবক সামছুল আলম ওরফে মামুন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি আমার বেয়াইনের সাথে প্রয়োজণীয় কাজে দেখা করতে আসলে কিছু অসাধু লোকজন আমাকে আটক করে।

 

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ