বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বাগেরহাটের রামপালে রাজনগর ইউপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বেলাবতে প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন নড়াইলে ফল ব্যবসায়ী  কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা গৃহপালিত একটি মুরগী হঠাৎ করেই মোরগে রুপান্তরিত হয়ে গেছে বগুড়া ধুনটে হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে এলেন মেয়র নিজেই অবৈধ বালু কাটায়  কুয়াকাটা সৈকত।। নিষেধাজ্ঞা শেষে মাছ শিকারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে উপকূলের জেলেরা রামপালের ফয়লাহাট থেকে র‌্যাবের হাতে কথিত জ্বীনের বাদশা প্রতারক চক্রের সদস্য আটক দক্ষিণের পায়রা সেতু’ উদ্বোধনের মধ্যে দিয়ে সৃষ্টি হলো নতুন ইতিহাস। বিলুপ্ত হলো ফেরী পাড়াপাড়
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
বেয়াইনের সাথে দেখা করতে গিয়ে এখন বেয়াই-বেয়াইন শ্রীঘরে !
/ ৮৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

 

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার পিপলকরা গ্রামে বেয়াইনের সাথে দেখা করতে গিয়ে জনতার রোষানলে পরেন বেয়াই সামছুল আলম ওরফে মামুন। পরে স্থানীয় জনতা বেয়াই মামুন ও বেয়াইন লিমা আক্তারকে আটক করে কচুয়া থানা পুলিশের হাতে সোপর্দ করেন।
জানা গেছে, কচুয়া উপজেলার জগতপুর গ্রামের অধিবাসী আবুল বাশারের ছেলে সামছুল আলম ওরফে মামুন বুধবার সকালে তার আপন বেয়াইনকে মোবাইলে সু-কৌশলে ডেকে এনে একই এলাকার কাজী আলমের গৃহে প্রবেশ করে। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় বেশকিছু যুবক তাদের আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সাত্তার সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের জনতার হাত থেকে উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে এবং পরদিন বৃহস্পতিবার ২৯০ ধারায় তাদের উভয়কে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করে। তবে অভিযুক্ত আটক যুবক সামছুল আলম ওরফে মামুন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি আমার বেয়াইনের সাথে প্রয়োজণীয় কাজে দেখা করতে আসলে কিছু অসাধু লোকজন আমাকে আটক করে।

 

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ