রবিবার, ১৫ মে ২০২২, ০৯:১৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
কুয়াকাটায় করোনা আক্রান্ত হয়ে নারী কাউন্সিলরের মৃত্যু।। 
/ ৮১ বার
আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৪:০৬ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ।। কলাপাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুয়াকাটা পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনেয়ারা বেগম(৪০) ইন্তেকাল করেছেন।
এছাড়াও উপজেলায় নতুন আরও ৩ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হলেন, নাচনাপাড়া এলাকার সালমা (২৬), মাঝেরপাড়া, মধুপাড়ার আরিফ (৩২) এবং মো. হাসিব (১৮) মানিকঝুড়ি, আমতলী।
সোমবার (২৮ জুন), পৌর মহিলা কাউন্সিলর মোসাঃ হাসনেয়ারা বেগম সহ কলাপাড়ায় নতুুুন করে ১৬ জনের নমুনা পরীক্ষায় ১৪ জন করোনা শনাক্ত হয়।
মঙ্গলবার (২৯ জুন) রাত ৯টায় বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার।
পারিবারিক সূত্র জানা যায়, গত ৫/৬ দিন ধরে হাসনেয়ারা জ্বর শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে আক্রান্ত ছিলেন। তাকে সোমবার সকালে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। সোমবার বিকেলে কলাপাড়া হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। মঙ্গলবার সকালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তার অবস্থার অবনতি হলে দুপুরে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে মঙ্গলবার রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।
কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার সহ সকল কাউন্সিলরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ