রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
সাতক্ষীরায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ’র উদ্বোধন করলেন এমপি রবি সাতক্ষীরা আশাশুনির ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা নড়াইলের লোহাগড়া ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন এসপি প্রবীর কুমার রায় নড়াইলে ১৮০ পিস ই-য়া-বা ট্যাবলেট ইয়াবা সহ গ্রেফতার ১ কলাপাড়ায় প্রাথমিকের দু’প্রধান শিক্ষক সহ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা।। কলাপাড়ায় মহিব্বুর রহমান এমপি প্রথম বিভাগ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন।।  ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ৪২০ ফেন্সিডিল সহ র‍্যাব-৫ এর হাতে আটক। ছেলে কে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল পিতার। রামপালে বাঁশতলী ইউনিয়নে সূধী সমাবেশ
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
লকডাউন না মানায় কলাপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড।। 
/ ৫৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ১:২৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউন না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মামলায় ১৭ জনকে অর্থদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার কলাপাড়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় মাস্ক ব্যাবহার না করায় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারামতে ১৬ জনকে ৫০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।
এছাড়াও মটোরসাইকেলে হেলমেট ব্যাবহার না করায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ এবং ৭২ ধারায় চাকামইয়া ইউপি সদস্য মিজানুর রহমানকে এক হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল।
মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল জানান, সরকার ঘোষিত লকডাউন না মানায় তাদের এ অর্থদণ্ড প্রদান করে সতর্ক করা হয়েছে। তিনি আরও জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ