মঙ্গলবার, ১০ মে ২০২২, ০৮:১৬ অপরাহ্ন বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম :
ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক ভাই আটক নলছিটিতে কৃষকদের মাঝে বিণামূল্যে সার ও বীজ বিতরণ জবিতে চৈত্র সংক্রান্তি উদযাপিত মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড রাজশাহীতে দুস্থদের মাঝে সত্যের জয় সামাজিক সংগঠনের ইফতার বিতরণ রামপালে সংখ্যালঘু শীল বংশের বারোয়ারী পুকুর দখল চেষ্টায় পূজা পরিষদের ক্ষোভ প্রকাশ বাকেরগঞ্জে তিন টি ইউনিয়নে প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের (ক শ্রেণির) মধ্যে যাচাই-বাছাই নলছিটিতে ইউনিয়ন পরিষদের নির্বাচিত নারী প্রতিনিধিদের দায়িত্ব-কর্তব্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত‍্যু বাগেরহাটে ধর্ষনের অভিযোগে অটোরিক্সা চালক আটক
নোটিশ:
প্রতিনিধি নিয়োগের জন্য যোগাযোগ করুন: ০১৭২৬ ০৫ ০৫ ০৮
লকডাউন না মানায় কলাপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড।। 
/ ৮৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ১:২৫ অপরাহ্ন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউন না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মামলায় ১৭ জনকে অর্থদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার কলাপাড়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় মাস্ক ব্যাবহার না করায় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারামতে ১৬ জনকে ৫০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।
এছাড়াও মটোরসাইকেলে হেলমেট ব্যাবহার না করায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ এবং ৭২ ধারায় চাকামইয়া ইউপি সদস্য মিজানুর রহমানকে এক হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল।
মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল জানান, সরকার ঘোষিত লকডাউন না মানায় তাদের এ অর্থদণ্ড প্রদান করে সতর্ক করা হয়েছে। তিনি আরও জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

01726050506

এ জাতীয় আরো খবর
আমাদের ফেইসবুক পেইজ